শাহ্জালাল ইসলামী ব্যাংকের বার্ষিক ঝুঁকি সম্মেলন

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের বার্ষিক ঝুঁকি সম্মেলন-২০২১ গতকাল ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়।

 

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে শাহ্জালাল ইসলামী ব্যাংকের রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান ও পরিচালক মোহাম্মদ ইউনুছ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

 

সভায় বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. সানাউল্লাহ সাহিদ এবং স্বতন্ত্র পরিচালক কেএএম মাজেদুর রহমান উপস্থিত থেকে আলোচনায় অংশগ্রহণ করেন। ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও এসএম মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. নাজিমউদ্দৌলা এবং রিক্স ম্যানেজমেন্ট বিভাগের প্রধান মোহাম্মদ আশফাকুল হক আলোচনায় অংশ নেন।

 

বক্তারা ব্যাংকের সামগ্রিক ঝুঁকি পর্যালোচনা, ঝুঁকি ব্যবস্থাপনা কাঠামো, ঝুঁকি প্রশমন পদ্ধতি, মূলধন ব্যবস্থাপনা, মূল ঝুঁকি ব্যবস্থাপনা এবং ভবিষ্যতের ঝুঁকি মোকাবিলার জন্য যাবতীয় পদক্ষেপ সম্পর্কে বিশদ আলোচনা করেন।

 

সভায় অন্যান্যের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মিঞা কামরুল হাসান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, ইমতিয়াজ ইউ. আহমেদ, নাসিম সেকান্দার, প্রধান কার্যালয়ের নির্বাহীরা ও বিভিন্ন বিভাগের প্রধান, ১৩২টি শাখা ও দুটি উপ-শাখার ব্যবস্থাপক এবং প্রধান কার্যালয় ও সব শাখার নির্বাহী ও কর্মকর্তাসহ সর্বমোট ৯ শতাধিক কর্মকর্তারা সম্মেলনে অংশ নেন। ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান মো. সামছুদ্দোহা অনুষ্ঠানে মডারেটরের দায়িত্ব পালন করেন।- বিজ্ঞপ্তি