মানুষের সেবায় নেতাকর্মীদের আত্মনিয়োগের আহ্বান রওশনের

দেশের মানুষের সেবায় নেতাকর্মীদের আত্মনিয়োগের আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।

তিনি বলেন, পার্টি শক্তিশালী করতে পল্লীবন্ধুর আদর্শ মেনে গ্রামবাংলার মানুষের সেবায় নিজেদের আত্মনিয়োগ করতে হবে।

রোববার (৪ ডিসেম্বর) জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষকের প্রেস উইংয়ের দায়িত্বশীল কর্মকর্তা কাজী লুৎফুল কবীর এ তথ্য জানান।

এর আগে শনিবার রাতে রাজধানীর হোটেল ওয়েস্টিনে রওশন এরশাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও জাতীয় পার্টিতে যোগ দিতে আসা নেতাকর্মীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

এদিন, সাবেক প্রতিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন, রাষ্ট্রপতির সাবেক ছাত্র ও শিক্ষা বিষয়ক উপদেষ্টা রফিকুল হক হাফিজ ও বাংলাদেশ ইউনিয়ন সদস্য সংস্থা-বাইসসের সিনিয়র সহ-সভাপতি হাসান রকীব আজাদ জাপাতে যোগ দিন। একই সঙ্গে তাদের নেতৃত্বে বিকল্পধারার মানিকগঞ্জ জেলা ও বিভিন্ন স্তরের অর্ধশতাধিক নেতাকর্মী বিরোধীদলীয় নেতার হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন।

এ সময় উপস্থিত ছিলেন- এরশাদপুত্র ও রংপুর-৩ আসনের সংসদ সদস্য রাহগির আল মাহি সাদ এরশাদ, পার্টির সিনিয়র নেতা ও সাবেক প্রেসিডিয়াম সদস্য এসএমএম আলম, বিরোধীদলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্, সাবেক সংসদ সদস্য এমএ গোফরান, জাতীয় পার্টি ও প্রধান পৃষ্ঠপোষকের মুখপাত্র কাজী মামুনূর রশীদ, সাবেক প্রেসিডিয়াম সদস্য ফখরুজ্জামান জাহাঙ্গীর, পার্টির সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, নূরুল ইসলাম নূরু, পার্টির সিনিয়র নেতা ও সাবেক ছাত্রনেতা খন্দকার মনিরুজ্জামান টিটু, জাপা নেতা মিজানুর রহমান দুলাল প্রমুখ।

সাবেক প্রতিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন বলেন, নিজ ঘরে (জাতীয় পার্টি) ফিরে এসে স্বাচ্ছন্দ্যবোধ করছি। বার বার ভুল ও অভিমানে ক্ষতিগ্রস্ত হয়েছি।

বিরোধীদলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্ বলেন, কোনো ধরনের পৃথক বলয় বা গ্রুপিং সৃষ্টি করা যাবে না। জাতীয় পার্টিকে সুসংগঠিত করতে হবে। কাউকে আপসেট করা যাবে না। সবার সম্মিলিত প্রচেষ্টায় দলকে এগিয়ে নিতে হবে। নবাগত নয়, ঘরের ছেলেরা ঘরেই ফিরে এসেছে। এজন্য দরকার নেতৃত্বের সুযোগ সৃষ্টি করে দেওয়া।

জাতীয় পার্টি ও দলের প্রধান পৃষ্ঠপোষকের মুখপাত্র কাজী মামুনূর রশীদ বলেন, এই দলের জন্য পল্লীবন্ধু ও রওশন এরশাদ শিশুপুত্র সাদসহ জেল খেটেছেন। হাজার হাজার নেতাকর্মী জেল-জুলুম নির্যাতন সহ্য করেছেন। বিগত বছরগুলোতে অনেক কষ্টে লালিত হয়েছে জাতীয় পার্টি। তাই পার্টিকে সুসংগঠিত করতে হবে, শক্তিশালী করতে হবে। মান অভিমান ও ভুল বোঝাবুঝি পেছনে ফেলে জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় নিয়ে যেতে হবে।