মাধবপুরে পিআইও কর্মকর্তার বিরুদ্ধে দুর্নীতির তদন্ত শুরু

হবিগঞ্জের মাধবপুরে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পিআইও মাসুদুল ইসলাম এর অনিয়ম ও দুর্নীতির তদন্ত শুরু হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার (ইউ এন ও) স্বাক্ষর জাল করে সাড়ে ১৬ লাখ টাকা আত্মসাতের অভিযোগে উপজেলা নির্বাহি অফিসার ফাতেমা-তুজ-জোহরা থানায় একটি অভিযোগ দায়ের করেন।


এরই প্রেক্ষিতে রবিবার দুপুরে পি আই ও এর অনিয়ম ও দুর্নীতির খোঁজখবর নিতে আসেন ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের মহাপরিচালক আতিকুল ইসলাম ও হবিগঞ্জের জেলা প্রশাসক ইসরাত জাহান। তদন্তে এসে আসল রহস্য বেরিয়ে আসে। প্রাথমিক তদন্তে মাসুদুল ইসলামের বিরুদ্ধে ১ কোটি ৬২ লক্ষ টাকার দুর্নীতির তথ্য প্রমাণ পাওয়া গেছে।

 

মাধবপুর উপজেলা নির্বাহি অফিসার ফাতেমা-তুজ-জোহরা, ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয় এর মহাপরিচালক ও হবিগঞ্জের জেলা শাসকের মাধবপুর সফরের কথা নিশ্চিত করে জানান। তাছাড়া আমেনা খাতুন নামের একজন ম্যাজিস্ট্রেট ও এসেছিলেন খোঁজখবর নেওয়ার জন্য।

 

উল্লেখ্য উপজেলা নিবার্হী অফিসারের স্বাক্ষর জাল করার অভিযোগে গত শুক্রবার পিআইও মাসুদুল ইসলাম কে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আব্দুর রাজ্জাক তাকে চুনারুঘাট থেকে আটকের বিষয়টি নিশ্চিত করেন। পরদিন তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করা হয়। বর্তমানে তিনি কারাগারে আছেন।