‘আপনি অনেক সুন্দর, আমাদের সঙ্গে থাকেন, আপনার স্বামীকে ছেড়ে দেব’ (ভিডিও)

বডিবিল্ডার ফারুক হোসেনের মৃত্যুর আগে পুলিশ তার স্ত্রী ইমা আক্তার হ্যাপীকে কুপ্রস্তাব দিয়েছিলেন। পুলিশ বলেছিলেন, স্বামীকে ছাড়াতে চাইলে থাকতে হবে আমাদের সঙ্গে। চ্যানেল 24 কে দেয়া সাক্ষাতকারে এমনটাই বলেছেন ফারুকের স্ত্রী ইমা আক্তার হ্যাপী।

হ্যাপী বলেন, আমার দুই বছরের বাচ্চাটাকে দিয়ে তাদের পা ধরাইছি। তারা আমাকে ডাইরেক্ট (সরাসরি) বলে আপনি আমাদের সঙ্গে থাকেন তাহলে আপনার স্বামীকে ছেড়ে দেব। বাজে কথা, বডি ফিটনেস এমনকি তাদের সঙ্গে শুইতেও বলছে। তারা বলেছে আপনি অনেক সুন্দর, আপনার সুন্দর বডি ফিটনেস। আপনি আমাদের সঙ্গে থাকেন, আমরা আপনার স্বামীকে ছেড়ে দেব। তারা বলেছিল ১ লাখ টাকা দেন তাহলে আপনার স্বামীকে ছেড়ে দেব। 

 

হ্যাপী বলেন, আমার স্বামী পুলিশের ফোন দিয়ে আমাকে কল দিয়ে বলেছে ওরা আমাকে অনেক মারধর করছে। তুমি তাড়াতাড়ি কায়েতটুলী ফাঁড়িতে আসো। খবর পেয়ে আমি দুই বছরের ছেলে কোলে নিয়ে সেখানে ছুটে গেছি। যেয়ে দেখি ওরা (পুলিশ) আমার স্বামীকে চেয়ারের সঙ্গে বেঁধে রাখছে। বেঁধে তাকে মারধর করছে। তখন আমি তাদেরকে বলেছি, আপনারা কেন আমার স্বামীকে মারধর করছেন? তখন তারা বলতেছে, আপনার স্বামী একজন ক্রিমিনাল। আপনার স্বামী আমাদের গালিগালাজ করেছে। এমনি তো আপনার স্বামীকে ছাড়া যাবে না।

 

পরে আমি ইমদাদুল স্যার, মাসুদ রানা স্যার এবং বুলবুল আহমেদ স্যারদের পা ধরেছি। বলেছি, আমাকে মাফ করেন স্যার। আমার স্বামীর টাকায় আমার সংসার চলে। আমার তিন বাচ্চা। দুইজন মাদরাসায় পড়ে। আমার স্বামী ছাড়া কেউ নাই স্যার। তাকে ছেড়ে দেন। কিন্তু ওরা আমার কোনো কথা ওরা শোনে নাই।

 

পরে তারা ১ লাখ টাকা থেকে ৫০ হাজার টাকায় নেমে আসে। তখন আমি বলছি এত টাকা দেয়ার মতো সামর্থ্য আমার নাই।