অন্তসত্ত্ব মাহিয়া মাহি, পুলিশ বললেন এটা আমরা অবগত নই

চিত্রনায়িকা মাহিয়া মাহি অন্তসত্বা, ফলাও করে দেশের গণমাধ্যমে সে খবর প্রচার হয়েছে। শনিবার এই নায়িকাকে পুলিশ গ্রেপ্তারের পর সংবাদ সম্মেলনে জানালেন তারা জানেই না মাহি অন্তসত্বা।

 

শনিবার বেলা পৌনে ১২টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাহিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম সংবাদ সম্মেলন করেন।

 

ওই সংবাদ সম্মেলনে তিনি জানান মাহিয়া মাহিকে আজই আদালতে তোলা হবে এবং রিমান্ড চাইবেন।  সেখানেই  সাংবাদিকদের পক্ষে মাহি অন্তসত্বা জানানো হলে এই পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, আমরা এই বিষয়ে অবগত নই; সেটা কোর্ট দেখবেন।

 

মাহিয়া মাহি অনাগত সন্তানের জন্য দোয়া নিতে স্বামী রাকিব সরকারকে নিয়ে ওমরাহ পালন করতে গিয়েছিলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বামীর সঙ্গে  ওমরার পোশাকে ছবিও পোস্ট করেছিলেন। সে সময় মাহি গণমাধ্যমকে জানান, কয়েক মাস পর আমার সন্তান পৃথিবীতে আসবে। আমার ইচ্ছা ছিল সন্তান জন্মের আগে মহান আল্লাহ তাআলার পবিত্র ঘর মক্কা শরীফটা একবার দেখব। এ কারণে স্বামীকে নিয়ে ওমরাহ করা।

 

এই ওমরাহ শেষে শনিবার বেলা ১১ টার দিকে দেশে ফিরেন মাহি। বিমানবন্দর থেকেই অন্তসত্বা মাহিকে গ্রেপ্তার করে নিয়ে যান গাজীপুর পুলিশ।

 

এর আগে শুক্রবার মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে গাজীপুরে দুটি মামলা হয়। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে। আর জমি দখলের অভিযোগে তাদের বিরুদ্ধে হুকুমের আসামি করে আরও একটি মামলা করেন স্থানীয় বাসিন্দা ইসমাইল হোসেন।

 

শুক্রবার ভোরে স্বামীর সঙ্গে ফেসবুক লাইভে রকিবের গাড়ির শো-রুম ভাঙচুর ও হামলার অভিযোগ করেছিলেন। যেখানে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ তোলেন নায়িকা। আর লাইভে তিনি দাবি করেন, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে সনিরাজ কার প্যালেস নামে তার স্বামীর গাড়ির শোরুমে ইসমাইল হোসেন ওরফে লাদেন ও মামুন সরকারের নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে।