সেই বান্ধবীকেই বিয়ে করছেন ‘টোয়াইলাইট’ অভিনেত্রী

অবশেষে সেই বান্ধবীকেই বিয়ে করছেন টোয়াইলাইট তারকা ক্রিস্টেন স্টুয়ার্ট। সম্প্রতি দ্য হাওয়ার্ড স্টের্ন শো-তে ক্রিস্টেন স্টুয়ার্ট নিজেই এ খবর জানিয়েছেন। ক্রিস্টেন জানিয়েছেন, বান্ধবী ডিলন মেয়ারকে বিয়ে করতে যাচ্ছেন তিনি। এতোদিন বান্ধবীর থেকে বিয়ের প্রস্তাবের অপেক্ষায় ছিলেন। ডিলনের তরফ থেকে প্রস্তাবটি এসেছে। তিনি রাজি হয়ে গেছেন।

 

ডিলন এবং ক্রিস্টেন প্রায় ২ বছর ধরে প্রেমের সম্পর্কে ছিলেন। এই জুটিকে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল ২০১৯ সালের আগস্টে। ক্রিস্টেন স্টুয়ার্ট ও ডিলন মেয়রের সম্পর্ক আনুষ্ঠানিক ভাবে জানাজানি হয় ইনস্টাগ্রামে ডিলন দুজনের একটি ছবি শেয়ার করার পরে।

 টোয়াইলাইট ছবিতে অভিনয়ের সূত্রে রবার্ট প্যাটিনসনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ক্রিস্টেন স্টুয়ার্টের। দীর্ঘ চার বছর স্থায়ী ছিল সেই সম্পর্ক। পরে সেই সম্পর্ক ভেঙে গেলে ক্রিস্টেন তার ব্যক্তিগত সহকারী আলিসিয়া কারগিলের সঙ্গে সম্পর্কে জড়ান। প্রেমিকা আলিসিয়াকে বিয়ের সিদ্ধান্তও নিয়েছিলেন তিনি। পরে সেই সম্পর্ক ভেঙে যায়।

 

এদিকে ৫ নভেম্বর ক্রিস্টেন স্টুয়ার্টের নতুন ছবি স্পেন্সার মুক্তি পেতে যাচ্ছে। ছবির গল্পে, প্রিন্স চার্লসের সঙ্গে প্রয়াত ডায়ানার বিয়ে বিচ্ছেদের ঘটনা তুলে ধরা হয়েছে। তিনদিনের একটু বেশি সময়ের গল্প বলা হবেস্পেন্সার-এ। গল্পের শুরু হবে ইংল্যান্ডের নরফোকে অবস্থিত সান্ড্রিংহামে হাউজ অব উইন্ডসরে। -রিপাবলিক ওয়ার্ল্ড