পান্থপথে ও কলমাকান্দায় এনআরবিসি ব্যাংক শাখার উদ্বোধন

এনআরবিসি ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে রাজধানীর পান্থপথে বৃহস্পতিবার ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপশাখার কার্যক্রমের উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক একেএম মোস্তাফিজুর রহমান, মোশারফ গ্রুপের পরিচালক ওমর ফারুক নিবির, ফারিহা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মনির হোসেন, মানবিক সাহায্য সংস্থার নির্বাহী পরিচালক মনোয়ার রেজা খান এবং বিশিষ্ট ব্যবসায়ী সালাউদ্দীন সল্লু।

 

ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল বলেন, এনআরবিসি ব্যাংক প্রতিষ্ঠার শুরু থেকেই নিত্য-নতুন প্রযুক্তির ব্যবহার অব্যাহত রেখেছে। প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে ব্যাংক সেবামূলক কাজে সম্পৃক্ত রয়েছে। আমরা কাজ করে যাচ্ছি সহজ ও স্বল্প সুদে ঋণ বিতরণের মাধ্যমে নতুন সরকারের বিভিন্ন নতুন কর্মসংস্থান সৃষ্টি করে গ্রামকে শহরে রুপান্তর করতে।

 

এসময় ব্যাংকের সামাজিক দায়বদ্ধতার আওতায় (সিএসআর) বিভিন্ন কার্যক্রমের উল্লেখ করে তিনি বলেন, আর্তমানবতার সেবায় এনআরবিসি ব্যাংক সব সময় সচেষ্ট থাকবে।

 

এছাড়া এদিন নেত্রকোণার কলমাকান্দাতে ব্যাংকিং সেবা কার্যক্রমেরও উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে ব্যাংকের সাপোর্ট সার্ভিসেস অ্যান্ড ব্রাঞ্চেস বিভাগের প্রধান মেজর (অব:) পারভেজ হোসেন, হাতিরপুল শাখার ব্যবস্থাপক কবির হোসেন, পান্থপথ উপশাখার ইনচার্জ মাহবুব আশরাফ, সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি