মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ২২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সপ্তাহজুড়ে নানা আয়োজনের মধ্য দিয়ে ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক। এরই ধারাবাহিকতায় আজ রোববার (৩১ অক্টোবর) ব্যাংকটির প্রধান কার্যালয়ে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করে ব্যাংকটি।

 

রাজধানীর কাজী নজরুল ইসলাম এভিনিউতে অবস্থিত এমটিবি টাওয়ারের স্যামসন চৌধুরী অডিটোরিয়ামে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকটির ব্যাবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান, এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর ও গ্রুপ চিফ রিস্ক আফসার চৌধুরী আখতার আসিফ, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও হেড অফ গ্রুপ আইসিসি গৌতম প্রসাদ দাস, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চিফ অপারেটিং অফিসার (সিওও) তারেক রিয়াজ খান সহ আরও অনেকে।

 

এমটিবি পুরো সপ্তাহজুড়ে বিভিন্ন আয়োজনের মাধ্যমে নিজেদের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করে। এ উপলক্ষে গত ২৪ অক্টোবর ঢাকার গুলশানে অবস্থিত ব্যাংকটির কর্পোরেট হেড অফিস এমটিবি সেন্টারে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শুরু করা হয়। সপ্তাহব্যাপী এই উদযাপনে বিভিন্ন রকমের অনুষ্ঠানের আয়োজন করে ব্যাংকটি।

 

এরই ধারাবাহিকতায় এমটিবি ফাউন্ডেশন তাদের নবম ব্রেভারি অ্যান্ড কারেজ অ্যাওয়ার্ডের মাধ্যমে ঘূর্ণিঝড় আম্ফানে নিহত স্থানীয় সাইক্লোন প্রিপেয়ার্ডনেস প্রোগ্রাম (সিপিপি) এর দলনেতা প্রয়াত শৈয়দ শাহ আলমকে সম্মানিত করে। পাশাপাশি, এমটিবি সিএমএসএমই স্টিমুলাস লোন ডিস্ট্রিবিউশন ও মার্চেন্ট রিকগনিশন অনুষ্ঠানের আয়োজন করে৷ এমটিবিয়ানদের সন্তানদের জন্য অপরূপ বাংলাদেশ শীর্ষক এক চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

 

এছাড়াও ইউনাইটেড হসপিটালের সহোযোগিতায় এমটিবি প্রাঙ্গনে ব্যাংকটির গ্রাহকদের জন্য ফ্রী হেলথ চেকাপ এবং আটটি রিয়েল এস্টেট, পাঁচটি অটোমোবাইল প্রতিষ্ঠান ও দুই মার্চেন্ট গ্রাহকদের জন্য সপ্তাহব্যাপী বিশেষ ছাড়।