'নোবেলকে মানসিকভাবে অসুস্থ' বলে ডিভোর্স দিলেন স্ত্রী

ভারতীয় টিভির সারেগামাপা থেকে জনপ্রিয়তা পাওয়া গায়ক নোবেল। তবে প্রতিযোগিতাটি থেকে উঠে আসার পর গানের চেয়ে বিতর্কিত কর্মকাণ্ড নিয়েই বেশি আলোচনায় তিনি। নোবেল মানেই যেনো বিতর্ক, যে বিতর্কের শেষ কোথায় কেউ জানে না।

 

নোবেল এবার আলোচনায় এলেন নতুন করে। তাকে ডিভোর্স লেটার (তালাকের নোটিশ) পাঠিয়েছেন স্ত্রী মেহরুবা সালসাবিল। গত ১১ সেপ্টেম্বর এই তালাকনামা নোবেলের ঠিকানায় পাঠানো হয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সালসাবিল।

 

মেহরুবা সালসাবিল সংবাদমাধ্যমকে জানিয়েছেন, নোবেল মানসিকভাবে চরম অসুস্থ, চরম মাদকাসক্ত ও নারীর নেশা রয়েছে। আমাকে নানাভাবে নির্যাতন করতো, এসবের প্রমাণ আমার কাছে আছে। এসব কারণে তাকে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি।

 

সালসাবিল বলেন, নোবেলের সঙ্গে সংসার করা সম্ভব না। তাই তাকে ডিভোর্স লেটার পাঠিয়েছি। এখন যদি সে সিগনেচার করে দেয় তাহলে ডিভোর্স হয়ে যাবে।

 

আর সিগনেচার না করলে তিনমাস পর অটোমেটিক ডিভোর্স কার্যকর হবে। ডিভোর্স লেটারের কারণ সম্পর্কে সালসাবিল বলেন, নোবেল মানসিক অসুস্থ।

 

সে মাদক এবং নারীতে আসক্ত। বিভিন্ন সময় আমাকে নির্যাতন করেছে। এসব কারণে ওর সাথে সংসার করা সম্ভব না। তাই ডিভোর্স লেটার (তালাক নোটিশ) পাঠিয়েছি।