শাবিপ্রবি প্রশাসন টিকা নিবন্ধনে বাদ পড়া শিক্ষার্থীদর তথ্য চেয়েছে

মহামারি নভের করোনাভাইরাসের টিকা নিবন্ধনে বাদ পড়া ও প্রকাশিত তালিকায় যেসব শিক্ষার্থীদের তথ্য সংশোধন প্রয়োজন তাদের ফের তথ্য চেয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) প্রশাসন।

 

তবে শিক্ষার্থীরা সরাসরি নয়, বিভাগীয় প্রদানের মাধ্যমে বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিকট তথ্য প্রধান করতে হবে। আগামী ২৩ আগস্ট বিকেল ৫টা পর্যন্ত শিক্ষার্থীরা তথ্য দিতে পারবেন।

 

বুধবার (১৮ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার শাহিনা সুলতানা স্বাক্ষরিত এক অফিস আদেশ থেকে এ তথ্য জানা গেছে।

 

অফিস আদেশ উল্লেখ করা হয়, টিকা নিবন্ধনের জন্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ইতোপূর্বে প্রকাশিত তালিকায় যেসব শিক্ষার্থীদের নাম বাদ পড়েছে এবং প্রকাশিত তালিকায় যেসব শিক্ষার্থীদের তথ্য সংশোধন প্রয়োজন সেসব শিক্ষার্থীর তথ্য বিভাগীয় প্রদানের ই-মেইল হতে academic-reg@sust.edu এই ই-মেইলে আগামী ২৩ আগস্ট বিকেল ৫টার মধ্যে প্রেরণ করতে কর্তৃপক্ষের অনুরোধক্রমে বলা হয়েছে।

 

উল্লেখ্য, এর আগে বিশ্ববিদ্যালয়ের আবাসিক-অনাবাসিক সর্বমোট আট হাজার ২০২ জন শিক্ষার্থীর পূর্ণাঙ্গ তালিকা বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করেছিল বিশ্ববিদ্যালয় প্রশাসন। এর মধ্যে তালিকাভুক্ত শিক্ষার্থীরা সুরক্ষা অ্যাপে নিবন্ধন করে নির্ধারিত কেন্দ্র থেকে টিকা গ্রহণ শুরু করছেন।