নুসরাত এবার কনডম বিক্রেতা

সোনু কে টিটু কি সুইটিসিনেমার মাধ্যমে বিশেষ খ্যাতি পেয়েছেন নুসরাত ভারুচা। এরপর বেশ কয়েকটি সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন। এবার কনডম বিক্রেতার ভূমিকায় এই বলিউড অভিনেত্রী।

 

রাজ শান্দিল্যের জনহিত মে জরিসিনেমায় অভিনয় করবেন নুসরাত। এতেই তাকে কনডম বিক্রি করতে দেখা যাবে। এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে তিনি বলেন, যখন কোনো চরিত্রের জন্য প্রস্তাব পাই, তখন সিনেমাটি কি ঘরানার সেটি নিয়ে চিন্তা করি না। বরং চরিত্রটা কতটা চ্যালেঞ্জিং এবং আমি কীভাবে সেটি ফুটিয়ে তুলতে পারব তা নিয়ে ভাবতে থাকি।

 

রাজ শান্দিল্য বলেন, ছোট শহর থেকে আসা মেয়ের চরিত্রে অভিনয় করবেন নুসরাত। সিনেমায় তিনি শিক্ষিত উচ্চাকাঙ্ক্ষী নারী। বড় শহরে চাকরির খোঁজে আসেন। এরপর একটি কনডম তৈরির কারখানাতে কাজ পান। সেলসের কাজ শুরু করেন। পরবর্তী সময়ে পদোন্নতি পেয়ে এক্সিকিউটিভ হন।

 

সাধারণত কনডম নিয়ে সমাজে অনেক লুকোচুরি দেখা যায়। বিশেষ করে নারীরা এটি নিয়ে আলোচনাকে অনেক লজ্জার বিষয় হিসেবে মনে করেন। সেই দিকে থেকে নুসরাতের এই চরিত্র সমাজে নারীদের নানা প্রতিবন্ধকতা তুলে ধরবে বলে মনে করেন নির্মাতা। এর আগে ড্রিম গার্ল সিনেমায় নুসরাত ও আয়ুষ্মান খুরানার সঙ্গে কাজ করেছেন রাজ। সেই সিনেমার সময়ই নুসরাতকে গল্পটি শুনিয়েছিলেন নির্মাতা। এই অভিনেত্রীও রাজি হয়ে যান।

 

এদিকে গত ২৫ এপ্রিল থেকে সিনেমাটির শুটিং শুরুর কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে লকডাউন শুরু হওয়ায় পিছিয়ে গেছে। আগামী অগস্টে পুনরায় শুটিং শুরুর পরিকল্পনা করছেন নির্মাতারা।