গায়ক ইলিয়াসের সঙ্গে প্রেম করছেন হুমায়রা সুবাহ!

গায়ক ইলিয়াস হোসাইনের সঙ্গে প্রেম করছেন ঢালিউডের নতুন মুখ হুমায়রা সুবাহ! সুবাহর ফেসবুক থেকে সে ইঙ্গিতই পাওয়া গেছে।

 

ইলিয়াসের সঙ্গে নিজের ফেসবুকে একাধিক ছবি শেয়ার করেছেন হুমায়রা সুবাহ। সে ছবিগুলো তাদের আলোচনায় নিয়ে এসেছে। শুধু তাই নয়, কিছুদিন আগে কক্সবাজার ঘুরতে গিয়েছিলেন তারা। সুবাহর ফেসবুক ঘুরে এমনটাই জানা গেছে। অনেকের ধারণা, নতুন করে গায়কের প্রেমে মজেছেন নবাগত এ অভিনেত্রী!

 

সবশেষ নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন সুবাহ। লিখেছেন, একজন ভালো বন্ধু ভালো মনের পুরুষ। সে ভবিষ্যতে, ভালো প্রেমিক, ভালো জামাই, ভালো বাবা হতে পারে। কিন্তু সবার আগে ভালো বন্ধু হওয়া জরুরি। বোঝাপড়া না থাকলে কোনো সম্পর্কই টিকে না।

 

একই লেখা লিখেছেন ইলিয়াসের সঙ্গে শেয়ার করা বিজয় দিবসের ছবিতে। এসব বিষয়ে জানতে চাইলে সুবাহ বলেন, বন্ধু আমরা। শুধুই বন্ধু? উত্তরে তিনি বলেন, হুম। লোকে যে বলে প্রেম করছেন? জানতে চাইলে সুবাহ বলেন, লোকে তো অনেক কিছুই বলে। নবাগত অভিনেত্রী আরও বলেন, প্রেম করব না, করছি না। প্রেমের চ্যাপ্টার ক্লোজ। তবে ফ্যামিলি চাইলে সেটা শেষ পর্যন্ত গড়াতে পারে।

 

এর আগে বিষয়টি নিয়ে বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) দেশীয় একটি সংবাদমাধ্যমকে ইলিয়াস বলেছিলেন, ওর (সুবাহ) সঙ্গে আমার সম্পর্কটা বন্ধুত্বের। আমরা দুজন খুব ভালো বন্ধু। দুজনের বোঝাপোড়াটাও ভালো। মহান বিজয় দিবস উপলক্ষে আমরা একসঙ্গে ঘুরতে বের হয়েছিলাম। সেই ছবি সুবাহ পোস্ট করেছে। আপাতত এর বাইরে আর কোনো সম্পর্ক নেই।

 

ইলিয়াসের সঙ্গে সুবাহর সম্পর্ক আসলে কী? সেটা সময়ই বলে দেবে। তবে ক্রিকেটার নাসিরের সঙ্গে প্রেমের ইস্যুতে আলোচনায় আসা সুবাহ বর্তমানে মন উঠিয়ে নিয়েছেন প্রেম থেকে। তার ভাষায় এটাই পরিষ্কার। তবে মাসখানেক আগে সুবাহ নিজেই জানিয়েছিলেন, তিনি প্রেমে পড়েছেন।

 

সুবাহ আপাতত ব্যস্ত আছেন রফিক সিকদারের বসন্ত বিকেল সিনেমার ডাবিং নিয়ে। এখন পর্যন্ত তিনি অভিনয় করেছেন ৬টি সিনেমায়। তবে মুক্তি পায়নি একটিও। সবকিছু ঠিকঠাক থাকলে শিগগিরই মুক্তি পাবে বসন্ত বিকেল সিনেমাটি। ২০১৯ সালে এ সিনেমার মাধ্যমে নায়িকার খাতায় নাম লেখান সুবাহ।