নান্দাইলে গলায় ফাঁস দিয়ে বিধবার মৃত্যু

ময়মনসিংহের নান্দাইলে গলায় ফাঁস লাগিয়ে নিপা আক্তার (৪৬) নামের এক বিধবা নারী আত্মহত্যা করেছে। শনিবার বিকেলের দিকে নান্দাইল পৌর সদরের ঝালুয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নিপা আক্তার একই এলাকার মৃত শাহীন ভূঁইয়ার স্ত্রী।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, তিন বছর আগে নিপা আক্তারের স্বামী শাহীন ভূঁইয়ার মৃত্যু হয়। এর পর থেকে নিপা আক্তার মানসিক সমস্যায় ভুগছিলেন। মানসিক সমস্যা থেকে বেশ কয়েকবার আত্মহত্যা করতে চেয়েছিলেন তিনি। কিছুদিন আগে বিষ পান করলে পরিবারের লোকজন টের পেয়ে তাঁকে চিকিৎসা করান। তারপর সুস্থ হয়ে ওঠেন নিপা।

 

এরপর শনিবার বিকেলে রান্নাঘরে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেন। নিপা আক্তারের মেয়ে রান্নাঘরে তার মাকে ঝুলন্ত দেখে চিৎকার দেয়। পরে আশপাশের লোকজন এসে নিপা আক্তারকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

 

এ বিষয়ে নান্দাইল মডেল থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ প্রতিবেদককে জানায়, আমাদের ধারণা, তিনি আত্মহত্যা করেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।