ম্যাচ পিছিয়ে যাওয়া ‘নেতিবাচক’ হিসেবে দেখছেন না লেমোস

শ্রীলংকায় চার জাতি টুর্নামেন্ট শুরুর প্রায় ১৮ ঘণ্টা আগে খবর আসে নির্ধারিত সময়ে মাঠে গড়াচ্ছে না বাংলাদেশ ও সেশেলের মধ্যকার ম্যাচটি। বাংলাদেশের ম্যাচ মাঠে না গড়ালেও রাতে স্বাগতিক শ্রীলংকা ও মালদ্বীপের মধ্যকার ম্যাচ নির্ধারিত সময়েই শুরু হবে। বাংলাদেশের ম্যাচ পিছিয়ে যাওয়ায় নেতিবাচক কিছু দেখছেন না কোচ মারিও লেমোস। এতে অনুশীলনের জন্য আরো একদিন পেল বাংলাদেশ।

 

কলম্বোতে অতি বৃষ্টি হওয়ায় মাঠের গ্রাউন্ডের অবস্থা খেলা উপযোগি না হওয়ায় টুর্নামেন্ট কমিটি এই সিদ্ধান্ত নিয়েছে। ৮ তারিখের জায়গা ৯ তারিখ সাড়ে চারটায় সেশেলের মুখোমুখি হবে বাংলাদেশ। প্রথম ম্যাচ পিছিয়ে যাওয়ায় পরের দুই ম্যাচেরও তারিখ বদলে গেছে। পূর্বানির্ধারিত ১১ ও ১৪ তারিখের দুই ম্যাচ এখন ১২ ও ১৫ তারিখে অনুষ্ঠিত হবে।

 

 ম্যাচ এক দিন পিছিয়ে যাওয়া ইতিবাচক দিক হিসেবেই দেখছেন বাংলাদেশ কোচ মারিও লেমোস। পুরো দল নিয়ে আরো এক সেশন অনুশীলন করানোর সুযোগ পাচ্ছেন তিনি। শ্রীলংকা থেকে মারিও লেমোস বলেন, খেলা পিছিয়ে গেল। তবে নেতিবাচক কিছু দেখছি না। পুরো দলকে নিয়ে আরো এক সেশন অনুশীলনের সুযোগ পেলাম।

 

ঢাকা ছাড়ার আগে পুরো স্কোয়াড পাননি লেমোস। শ্রীলংকায় গিয়ে পুরো স্কোয়াড নিয়ে মাত্র দুই সেশন অনুশীলন করিয়েছেন।- স্পোর্টসবিডি