তাহিরপুরে দেশীয় চোলাই মদসহ তিন মাদক কারবারী আটক

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাণিজ্যকেন্দ্র বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রাম থেকে দেশীয় চোলাই মদসহ তিন মাদক কারবারীকে আটক করেছে তাহিরপুর থানা পুলিশ।

 

শনিবার রাত সোয়া ১টার সময় গোপন সংবাদের মাধ্যমে থানা পুলিশ গ্রামবাসীর সহযোগীতায় প্রায় ২২শ ৬০ লিটার চোলাই মদ ও মদ তৈরীর ওয়াশ জাতীয় পছা উপকরণ জব্দ করা হয়েছে। একই সময়ে তিন জনকে গ্রেপ্তার করলেও কৌশলে পুলিশী বেষ্টনী হতে পানিয়ে যায় আরো তিন মাদক কারবারী।

 

গ্রেফতারকৃতা হলো,উপজেলার উওর বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ পূর্ব পাড়ার  প্রয়াত রবিলাল দাসের ছেলে রতন রবিদাস, পাশ্ববর্তী কুনাট ছড়া গ্রামের কালা মিয়ার ছেলে  কামাল উদ্দিন, বিশ্বম্ভরপুর উপজেলার মিয়ারচর গ্রামের মৃত জিন্নত আলীর ছেলে  রাজু মিয়া।

 

সুনামগঞ্জ পুলিশ সুপার মো. মিজানুর রহমানের (বিপিএম) দেয়া বিশেষ নির্দেশনায়, বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. জয়নাল আবেদীনের নেতৃত্বে সঙ্গীয়ফোর্সসহ কামড়াবন্দ পূর্ব পাড়ার একাধিক বাড়ির বসত ভিটার ভেতর ও বাহিরের মাটি খুঁড়ে খুঁড়ে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

 

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুল লতিফ (তরফদার) এ তথ্য নিশ্চিত করে বলেন,আটককৃত মাদক কারবারীদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।