ঠাকুরগাঁওয়ে করোনার ভ্যাক্সিন নিতে টিকা কেন্দ্রে মানুষের ভিড়

ঠাকুরগাঁওয়ে করোনাভাইরাসের টিকা দান কার্যক্রম অব্যাহত আছে। আধুনিক সদর হাসপাতালে রোববার (১৯ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত টিকা দান কেন্দ্রে টিকা নিতে মানুষের আগ্রহ বৃদ্ধির ফলে প্রচুর ভিড় লক্ষ করা গেছে। এখানে অ্যাস্ট্রাজেনিকা ও সিনোফার্মের ভ্যাক্সিন প্রদান করা হচ্ছে।

 

সিভিল সার্জন অফিসের তথ্য মতে জেলায় এ পর্যন্ত অ্যাস্ট্রাজেনিকার ভ্যাক্সিন ১ লাখ ৫৬ হাজার ও সিনোফার্মের ২ লাখ ৬৮ হাজার ৮০০ ডোজ বরাদ্দের মধ্যে অ্যাস্ট্রাজেনিকার ভ্যাক্সিন ৩ হাজার ৩২০ ও সিনোফার্মের ৪৯ হাজার ৫৮ ডোজ মজুদ আছে। এর মধ্যে প্রথম ডোজ ২ লাখ ৩৪ হাজার ৫০১ ও দ্বিতীয় ডোজ ১ লাখ ৭৫ হাজার ৪৪৮ সহ মোট ৩ লাক্ষ ৬৯ হাজার ৯৪৯ জনকে টিকা প্রদান করা হয়েছে।

 

টিকা নিতে কোনরকম সমস্যা না হওয়ায় ও সুষ্ঠুভাবে টিকা নিতে পারছেন বলে জানান অনেকে। এতে খুশি ও স্বস্তি প্রকাশ করেন তারা।

 

টিকা কেন্দ্রে কর্মরত সিনিয়র স্টাফ নার্স সানুয়ারা আক্তার আইরিন জানান, টিকা গ্রহণ করার পরে কারো কোনো সমস্যা দেখা দিলে নাপা বা প্যারাসিটামল ট্যাবলেট খাওয়ার পরামর্শ দিচ্ছেন।

 

রেজিস্ট্রেশন অনুযায়ী করোনার ভ্যাক্সিন প্রদান করা হচ্ছে এবং টিকা গ্রহণের পরে কারও কোন সমস্যা দেখা দিলে তাৎক্ষণিকভাবে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রাকিবুল আলম চয়ন।