দ্বিতীয় বিয়ে করছেন দিয়া মির্জা

বৈভব রেখির সঙ্গে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন দিয়া মির্জা। মুম্বাইয়ের ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে বিয়েতে একেবারেই কোনও আড়ম্বর চাইছেন না দিয়া মির্জা। দিয়া এবং বৈভবের বিয়েতে কোনও সঙ্গীতের আয়োজন যেমন হবে না, তেমনি বসবে না মেহেন্দির আসর। পরিবার এবং ঘনিষ্ঠ ৫০ জনের উপস্থিতি দিয়া মির্জা দ্বিতীয়বার গাঁটছড়া বাঁধবেন বলে খবর।

দিয়া মির্জা যেমন তাঁর দ্বিতীয় বিয়ে নিয়ে কোনও খোলামেলা আলোচনা করছেন না, তেমনি বৈভব রেখিও কোনও মন্তব্য করেননি। মুম্বইয়ের ব্যবসায়ী কে এই বৈভব রেখি, যাঁর সঙ্গে দিয়া মির্জা গাঁটছড়া বাঁধছেন, এমন প্রশ্নও উঠছে।

১৯৮৫ সালে জন্ম হয় বৈভব রেখির। হরি সিং সেকেন্ডারি স্কুল থেকে প্রথম পর্যায়ের পড়াশোনা সারেন বৈভব। এরপর ভারতী বিদ্যাপীঠ বিশ্ববিদ্যালয় থেকে বিসনেস ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা শেষ করেন তিনি। পিরামল ফান্ড ম্যানেজমেন্ট প্রাইভেট লিমিটেডের ফাউন্ডারও এই বৈভব রেখি।

দিয়া মির্জার মতো বৈভব রেখিরও বিচ্ছেদ হয়ে গিয়েছে প্রথমবার। সুনয়না রেখির সঙ্গে প্রথমবার গাঁটছড়া বাঁধেন বৈভব। সুনয়না এবং বৈভবের এক মেয়েও রয়েছে। তবে সুনয়নার সঙ্গে বিচ্ছেদের পর এবার দিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন বৈভব রেখি।

জানা যায়, লকডাউনের সময় থেকেই ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে দিয়া মির্জার সম্পর্কের সূত্রপাত। এমনকী পালি হিলের বাড়িতে বৈভব এবং দিয়া, দুজনে একসঙ্গে থাকতে শুরু করেন। এরপরই তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন। আগামী ১৫ ফেব্রুয়ারি পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই দিয়া মির্জা এবং বৈভব রেখি বিয়ের আসরে বসবেন বলে খবর। জিনিউজ