মুস্তাফিজকে স্বাগত জানাল রাজস্থান

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে অংশ নিতে ভারতে গেলেন বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। গতকাল (রোববার) নিউজিল্যান্ড থেকে দেশে ফেরেন তিনি। তবে বিমানবন্দর ত্যাগ করেননি। সকাল ১০টা ৪০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে সেখান থেকে বিকেল সাড়ে ৩টার দিকে ভারতের কলকাতার উদ্দেশে রওয়ানা করেন মুস্তাফিজ। ইতোমধ্যে ভারতে গিয়ে পৌঁছেছেন তিনি। মুস্তাফিজকে স্বাগত জানিয়েছে তার দল রাজস্থান রয়্যালস।

 

আইপিএলে বেশ নামডাক আছে মুস্তাফিজের। এবার তাকে দলে নিয়ে রাজস্থান। গত ফেব্রুয়ারিতে চেন্নাইয়ে হয়ে যাওয়া নিলাম থেকে তাকে ভিত্তিমূল্য ১ কোটি রুপি দিয়ে দলে নিয়েছে আইপিএলের প্রথম আসরের চ্যাম্পিয়নরা। রাজস্থানের হয়ে খেলতে এরই মধ্যে দেশ ছেড়েছেন দ্য ফিজ।

 

মুস্তাফিজের ভারতে পৌঁছানোর বিষয়টি নিশ্চিত করে নিজেদের অফিশিয়াল ফেসবুক পেজে একটি পোস্ট শেয়ার করেছে রাজস্থান কর্তৃপক্ষ। যেখানে তারা যা লিখেছে তার বাংলা অনেকটা এমন- ফিজকে স্বাগত জানাতে ভালবাসা পাঠিয়ে দিন। সঙ্গে উড়ল ইমোজিতে বাংলাদেশের পতাকা!

 

আইপিএলে মুম্বাই ও হায়দারবাদের পক্ষে মোট ২৪টি ম্যাচ খেলেছেন মুস্তাফিজ । বাঁহাতি পেস বোলিংয়ে তিনি শিকার করেছেন মোট ২৪টি উইকেট। সেরা বোলিং ১৬ রানের বিনিময়ে ৫টি উইকেট।