ওয়ালটন কারখানায় চলছে ‘সেইফ ডিস্ট্রিবিউটর সামিট’

ওয়ালটন কারখানায় চলছে ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স ব্যবসায়ীদের সম্মেলন। গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে দুই দিনব্যাপী ওই সম্মেলনের প্রথম দিন ওয়ালটন ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স ব্যবসায়ীরা অংশ নিয়েছিলেন।

 

রোববার (১৪ মার্চ, ২০২১) সম্মেলনের দ্বিতীয় দিন ওয়ালটন গ্রুপের সেইফ ব্র্যান্ডের ৪ শতাধিক ডিস্ট্রিবিউটর যোগ দেন।

 

উল্লেখ্য, সেইফ ওয়ালটন গ্রুপের একটি ব্র্যান্ড। এই ব্র্যান্ডের নামে ফ্যান, সুইচ-সকেট, এলইডি লাইট, ক্যাবলস, হার্ডওয়্যার অ্যান্ড এক্সেসরিজ ইত্যাদি পণ্য উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন।

 

সেইফ ডিস্ট্রিবিউটর সামিট ২০২১ শীর্ষক ওই সম্মেলনে উপস্থিত আছেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ইভা রিজওয়ানা নিলু, এমদাদুল হক সরকার, হুমায়ূন কবীর ও আলমগীর আলম সরকার, ওয়ালটন ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা সোহেল রানা, এক্সিকিউটিভ ডিরেক্টর মো. রায়হান, ফিরোজ আলম ও আমিন খান প্রমুখ।

 

সম্মেলনে বক্তব্য রাখছেন ওয়ালটনের ডিএমডি হুমায়ূন কবীর

 

এর আগে সকাল থেকে দেশের বিভিন্ন প্রান্তের ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের ব্যবসায়ীরা ওয়ালটন কারখানায় আসতে থাকেন। তাদের আগমনে কারখানায় উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়। সম্মেলন উপলক্ষে ব্যানার, ফেস্টুন ও ফুল দিয়ে কারখানার বিভিন্ন স্থাপনা সাজানো হয়।

 

ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স ব্যবসায়ীরা ওয়ালটনের অত্যাধুনিক কারখানা পরিদর্শন করেন। সে সময় তারা বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি ও মেশিনারিজ সমৃদ্ধ ফ্যান, সুইচ-সকেট, এলইডি লাইট, ক্যাবলস, হার্ডওয়্যার ও এক্সেসরিজ, লিফট ইত্যাদি পণ্যের উৎপাদন প্রক্রিয়া ঘুরে দেখেন।

 

সম্মেলনে করোনা পরবর্তী ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের ব্যবসায়িক কলাকৌশল নিয়ে গুরুত্বপূর্ণ দিক-নিদের্শনা দেওয়া হচ্ছে।  অনুষ্ঠানে সেরা ব্যবসায়ীদের পুরস্কৃত করা হবে।