চাঁদার টাকার জন্য বন্ধুকে খুন, ৯ টুকরা করে পুতে রাখা হয় পদ্মার চরে

নিখোঁজের ২ দিন পর কুষ্টিয়ার হরিপুর পদ্মা নদীর চর থেকে মিলন হোাসেন (২৭) নামের এক তরুণের ৯ খণ্ডে খণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

শুক্রবার রাতভর অভিযান চালিয়ে শনিবার (৩ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে ৬টি জায়গায় পুতে রাখা মিলেনের দেহের ৯টি অংশ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় নিহতের স্ত্রীর সাধারণ ডায়েরির সূত্র ধরে মিলনের ৫ বন্ধুকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা হত্যার কথা স্বীকার করে। পরে তাদের নিয়ে রাতভর পদ্মা নদীর চরে অভিযান চালায় পুলিশ।

 

মিলন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বাহিরচর এলাকার মওলা বক্সের ছেলে মিলন হোসেন। কুষ্টিয়ার হাউজিং এলাকার একটি বাড়িতে থেকে পড়াশুনার পাশাপাশি ইন্টারনেটভিত্তিক বিভিন্ন ধরনের কাজের মাধ্যমে অর্থ উপার্জন করতেন। বিষয়টি জানার পর মিলনের বন্ধু ছাত্রলীগের বহিস্কৃত সহ-সভাপতি ও কিশোর গ্যাংয়ের নেতা এসকে সজিব ও তার কয়েকজন সহযোগী গত বুধবার সকালে তাকে হাউজিং এর একটি ৬তলা বাড়িতে ডেকে নিয়ে যায়। সেখানে মিলনের কাছে মোটা অংকের টাকার দাবি করেন। মিলন টাকা দিতে অস্বীকার করলে মিলনকে বিভিন্নভাবে নির্যাতন চালিয়ে হত্যা করে । পরে লাশ গুম করার জন্য হেচকা ব্লেড দিয়ে মিলনের মহদেহের ৯ টুকরা করে পদ্মা নদীর চরে পুতে রাখে।

 

পুলিশ সজিবসহ ৫ জনকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করে আটককৃতরা। স্বীকারোক্তীর পর রাত ১২টা থেকে আটককৃতদের সাথে নিয়ে পদ্মা নদীর চরে অভিযানে নামে পুলিশ। রাতভর খুঁজে না পেলেও সকাল ৮টার দিকে আটককৃতদের দেখানো স্থান থেকে ৬ জায়গা থেকে মিলনের দেহের পৃথক ৯টি দেহের অংশ উদ্ধার করা হয়। এই ধরনের ভয়াভহ ঘটনায় হতবাক স্থানীয়রা ঘাতকদের ফাঁসির দাবি করেন মিলনের স্বজন এবং স্থানীয়রা।