‘ভোট দিতে না গেলে সরকারি সুবিধাভোগীর তালিকা থেকে নাম কেটে দেব’

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি সমর্থকরা ভোট দিতে না গেলে সরকারি সুবিধাভোগীর তালিকা থেকে নাম কেটে দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনে দলের প্রার্থী রমেশ চন্দ্র সেন।

 

বুধবার বিকেলে ঠাকুরগাঁও সদরের নারগুন ইউনিয়নে পোকাতি সেন্টার হাটে নির্বাচনী জনসভায় এ বক্তব্য দেন সাবেক এই মন্ত্রী। প্রকাশ্য সভায় এমন হুমকি দেওয়া বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

 

টানা তিনবারের এমপি রমেশ বলেন, বিএনপির যেসব ফ্লোটিং (দোদুল্যমান) ভোটার, তারা যেন ভোট দিতে যান। অন্যথায় তারা সুবিধাভোগী হলে তালিকা থেকে তাদের নাম কাটা যাবে। আমি দিয়েছি; প্রয়োজনে আমি কাটব।

 

এ বক্তব্যের বিষয়ে অবশ্য পরে তিনি কোনো কথা বলতে রাজি হননি।

 

জনসভায় এলাকার নানা উন্নয়নের কর্মকাণ্ড তুলে ধরে রমেশ চন্দ্র সেন বলেন, আমি মন্ত্রী থাকার সুবাদে এমন কোনো কাজ নেই যে করিনি। আমরা টাকা-পয়সা খাইছি কেউ বলতে পারবে না। যদি দুই-এক টাকা কেউ দেয়, তা আমাদের দলের পেছনে চলে যায়। ওই সব টাকা আমি ছুঁইও না, খাইও না।

 

রমেশ আরও বলেন, উৎসবমুখর পরিবেশে ভোট হবে। সেখানে কেউ আপনাকে টাচ করতে পারবে না। আমি গ্যারান্টি দিয়ে বলছি, কেউ টাচ করতে পারবে না। প্রতিটি কেন্দ্রে সেনাবাহিনী, বিজিবি, র‍্যাব, পুলিশ, আনসার বাহিনী থাকবে। সেই সঙ্গে আমাদের ২০০-৩০০ ছেলেপেলে থাকবে।