দোকানে টিসিবির পণ্য ফেলে পালালেন যুবলীগ নেতা

দাগনভূঞা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও টিসিবির ডিলার নজরুল ইসলাম বাঙ্গালীর দোকান থেকে বিপুল পরিমাণ টিসিবির পণ্য জব্দ করেছে উপজেলা প্রশাসন। গত শুক্রবার রাতে উপজেলার রাজাপুর বাজারে নজরুলের দোকানে অভিযান চালিয়ে ১৬ বস্তা ডাল, ৩৩ বস্তা চাল এবং দুই লিটারের বোতলজাত ১৬০ লিটার সয়াবিন তেল জব্দ করা হয়।

টিসিবির মালপত্র খুচরা ব্যবসায়ীদের কাছে বিক্রির প্রস্তুতির কথা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে নজরুল ইসলামের দোকানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালান দাগনভূঞা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহরাজ শারবীন। এ সময় দোকানে টিসিবির মালপত্র ফেলে পালিয়ে যান নজরুল ও তাঁর সহযোগীরা। পরে জব্দকৃত মালপত্র সরকারি গুদামে জমা দেওয়া হয়।

 

দাগনভূঞা থানার পুলিশ পরিদর্শক রাসেল মিয়া জানান, এসিল্যান্ড আনসার বাহিনীর একদল সদস্য নিয়ে রাজাপুর বাজারে ডিলার নজরুল ইসলামের দোকান থেকে টিসিবির মালপত্র জব্দ করেছেন বলে জেনেছেন। তবে অভিযান পরিচালনার বিষয়টি পুলিশকে জানানো হয়নি।

 

এ বিষয়ে ডিলার নজরুল ইসলামের ব্যক্তিগত নম্বরে কয়েক দফা যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি সাড়া দেননি। বিষয়টি নিশ্চিত করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহরাজ শারবীন বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে এ বিষয়ে পদক্ষেপ নেওয়া হবে।