বিকাশ পেমেন্টে হোটেল বুকিংয়ে ৬০% পর্যন্ত ডিসকাউন্ট

প্রিয়জনদের সঙ্গে কিংবা নিজের মতো  করে ছুটি কাটাতে হোটেল ও রিসোর্ট বুকিংয়ে বিকাশ পেমেন্টে গ্রাহকরা পাচ্ছেন ৬০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত কক্সবাজারের নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্ট, জলতরঙ্গ, হোটেল দ্য কক্স টুডে এবং বগুড়ার মোমো ইনে এ ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

 

এদিকে কক্সবাজারের সিগাল হোটেলে গ্রাহকরা এ সুবিধা পাবেন আগামী ৩১ আগস্ট পর্যন্ত। এ ছাড়া ঢাকার অদূরে সারাহ রিসোর্টে আগামী ৩০ জুলাই পর্যন্ত বিকাশ পেমেন্টে গ্রাহকরা পাচ্ছেন ৭৫০ টাকা ক্যাশব্যাক। গতকাল বিকাশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 এতে বলা হয়, ক্যাম্পেইন চলাকালীন বিকাশ পেমেন্টে হোটেল কক্স টুডেতে ৬০ শতাংশ, জলতরঙ্গে রবি-বুধবার ৫৫ ও বৃহস্পতি-শনিবার ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট এবং মোমো ইনে ৫০ শতাংশ, নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্টে রবি-বৃহস্পতিবার ২০ শতাংশ এবং সিগাল হোটেলে ৫০ শতাংশ ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন ভ্রমণপিপাসুরা।

 

বিকাশ অ্যাপ অথবা ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে পেমেন্ট করে এসব অফার নিতে পারবেন গ্রাহকরা। বিকাশের ওয়েবসাইট ও অফিসিয়াল ফেসবুক পেজ থেকে বিস্তারিত জানা যাবে এ ক্যাম্পেইন সম্পর্কে।