কাল গাজীপুর সিটি করপোরেশন এলাকায় ব্যাংক বন্ধ

নির্বাচনের কারণে আগামীকাল বৃহস্পতিবার গাজীপুর সিটি করপোরেশন এলাকায় ব্যাংক বন্ধ থাকবে। এর বাইরে কাল দেশের তিনটি উপজেলায় এবং ৯টি ইউনিয়নে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এসব জায়গায়ও কোনো ব্যাংক শাখা খোলা থাকবে না। বাংলাদেশ ব্যাংক এ বিষয়ে একটি প্রজ্ঞাপন জারি করে ব্যাংকগুলোর প্রধান নির্বাহী কর্মকর্তা বরাবর পাঠিয়েছে।

 

এতে বলা হয়, ২৫ মে বৃহস্পতিবার যেসব এলাকায় ভোট গ্রহণ হবে, সেখানে ব্যাংকগুলোর আঞ্চলিক কার্যালয়, ব্যাংক শাখা ও উপশাখা বন্ধ থাকবে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে দেওয়া তালিকার ভিত্তিতে বাংলাদেশ ব্যাংক এ প্রজ্ঞাপন জারি করেছে।

 

প্রজ্ঞাপনে সংযুক্ত তালিকা অনুযায়ী গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচনের বাইরে তিনটি উপজেলায় শূন্য পদে উপনির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় এবং সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় চেয়ারম্যান পদে এবং দিনাজপুরের বীরগঞ্জ জেলায় ভাইস চেয়ারম্যান পদে কাল ভোট গ্রহণ।

 

যে ৯টি ইউনিয়নে চেয়ারম্যান পদে উপনির্বাচন আগামীকাল অনুষ্ঠিত হবে সেগুলো হলো নীলফামারীর চাঁদখানা, সিরাজগঞ্জের খাসরাজবাড়ী, পিরোজপুরের নাজিরপুর, ভোলার চরপাতা, পটুয়াখালীর কাকড়াবুনিয়া, নেত্রকোনার দক্ষিণ বিশউড়া এবং কুমিল্লার চন্দনপুর।