সরকার শুধু ফাউ বুলি ওড়াচ্ছে: গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, সরকারের অবস্থা বেশি ভালো না। এখন শুধু ফাউ বুলি ওড়াচ্ছে। খুব নড়বড়ে সরকার। কাজেই এখনই সময় এ অবৈধ সরকারের পতন নিশ্চিত করতে হবে।

 

আজ বুধবার বিকেলে ঢাকা জেলা বিএনপি আয়োজিত ঢাকার নবাবগঞ্জ উপজেলার কলাকোপা পুকুরপাড় ইফতার ও দোয়া মাহফিলে প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে গয়েশ্বর বলেন, আওয়ামী লীগ সরকারের পতন ছাড়া আমরা কেউ ঘরে ফিরে যাব না। এই অবৈধ সরকারকে হঠাতে দেশের মানুষকে ঐক্যবদ্ধ ভাবে শপথ নিতে হবে।

 

তিনি বলেন, গুম, খুন ও ভোট ডাকাতিতে এই সরকার সেরা। মিথ্যাচারে তাদের কোনো জুড়ি নেই। বাংলাদেশে কোনো রিজার্ভ নেই, ব্যাংকে টাকা নেই, এলসি খুলতে পারছে না কতটা লুটপাট হচ্ছে এটাই তার প্রমাণ।

 

প্রধান অতিথির বক্তব্যে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু বলেন, আগামী রমজান মাসে দেশের মাটিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে ইফতার করব।

 

ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, ঢাকা জেলা বিএনপির সাবেক সভাপতি ডা. দেওয়ান সালাউদ্দিন বাবু। উপস্থিত ছিলেন, ঢাকা জেলার বিভিন্ন উপজেলার বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।