‘বুড়ো’ মাশরাফির তোপে মোহামেডানের লজ্জা

বিপিএলে সিলেট স্ট্রাইকার্সকে ফাইনালে তুলেছেন মাশরাফি মর্তুজা। বল হাতে দারুণ করেছেন তিনি। টি-২০র চেয়ে ম্যাশ ওয়ানডে ক্রিকেটে বেশি সাবলীল। ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) আরেকবার দেখালেন তিনি।

 

লিস্ট-এ ক্রিকেটে দেশের সবচেয়ে সিনিয়র বোলার হিসেবে ৫ উইকেট নেওয়ার কীর্তি গড়েছেন তিনি। তার তোপেই লজ্জায় ডুবে হেরেছে মোহামেডান। বিকেএসপির তিন নম্বর মাঠে ৮০ রানে মোহামেডানকে অলআউট করে ১০ উইকেটের দুর্দান্ত জয় তুলে নিয়েছে তার দল লিজেন্ডস অব রূপগঞ্জ।

 

মাশরাফির সঙ্গে চিরাগ জানি ও নাঈম ইসলাম দুটি করে উইকেট নেন। জবাবে মুনিম শাহরিয়ার (৩০) ও পারভেজ ইমন (৪৪) ম্যাচ ৮.২ ওভারেই শেষ করে দেন।

 

এদিন অন্য দুই ম্যাচে জিতেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও গাজী গ্রুপ ক্রিকেট ক্লাব। বিকেএসপির চার নম্বর মাঠে নির্ধারিত ওভারে ৯ উইকেটে ১৯৬ রান করে শেখ জামাল। শাইনপুকুর স্পোর্টিং ক্লাব ওই রান তাড়া করতে পারেনি। তারা অলআউট হয় ১৪১ রানে।

সেঞ্চুরি করা রভি তেজা। ছবি: বিসিবি

 

তারকা সমৃদ্ধ প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে উড়িয়ে দিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। মুশফিকুর রহিমের ৭৪ ও ইয়াসির আলির ৪৮ রানে প্রাইম ব্যাংক ২০৪ রান তোলে। জবাবে রবি তেজার (১০১) সেঞ্চুরিতে ৩৯.২ ওভারে ৫ উইকেটে জেতে গাজী গ্রুপ।