শীতে কমফির ৩০ নতুন ডিজাইনের কম্ফোর্টার

ক্রেতাদের চাহিদা মাথায় রেখে এবারের শীতে নতুন ত্রিশটি ডিজাইনের কম্ফোর্টার বাজারে এনেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ আরএফএল এর বেডিং ব্র্যান্ড কমফি। রোববার রাজধানীর বাড্ডায় আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে নতুন ডিজাইনের কম্ফোর্টারের মোড়ক উন্মোচন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল।

উন্নত কাঁচামাল ও স্বয়ংক্রিয় পদ্ধতিতে তৈরি সর্বোচ্চ গুণগত মানসম্পন্ন কমফি কম্ফোর্টার পাওয়া যাচ্ছে দেশের সর্বত্র। শুধু তাই নয়, এসব কম্ফোর্টার সহজে বহনযোগ্য, ওজনে হালকা, আরামদায়ক ও সহজে পরিষ্কার করা যায়।

অনুষ্ঠানে আর এন পাল বলেন, শীত মৌসুমে আমাদের দেশে কম্বল, লেপের বিকল্প হিসেবে কম্ফোর্টারের চাহিদা দিন দিন বাড়ছে। একটা সময় এই কম্ফোর্টারের প্রায় পুরোটাই আমদানিনির্ভর ছিল। আরএফএল সবসময় ক্রেতাদের চাহিদা বিবেচনায় রেখে পণ্য উৎপাদন করে থাকে। এ কারণে আমরা নিজস্ব কারখানায় উন্নত কাঁচামাল ও স্বয়ংক্রিয় পদ্ধতিতে সর্বোচ্চ গুণগত মানসম্পন্ন কমফোর্টার উৎপাদন করছি এবং ক্রেতাদের ব্যাপক সাড়া পাচ্ছি।

তিনি বলেন, বর্তমানে দুটি সাইজে সিঙ্গেল ও ডাবল- ১০টি ডিজাইনের কমফি কম্ফোর্টার বাজারে রয়েছে। এবারে শীতে আমরা ক্রেতার পছন্দকে মাথায় রেখে ৩০টি নতুন ডিজাইনের কম্ফোর্টার বাজারে এনেছি। বর্তমানে মানুষ ফ্যাশন সচেতন। তারা পণ্যের গুণগত মানের পাশাপাশি ডিজাইনকে গুরুত্ব দিয়ে থাকে। এজন্য আমরা এত বিপুলসংখ্যক ডিজাইনের কম্ফোর্টার বাজারে এনেছি যেন ক্রেতা পছন্দের ডিজাইনটি ক্রয় করতে পারেন।

কমফির নির্বাহী পরিচালক কাজী রাশেদুল ইসলাম বলেন, বর্তমানে রিগ্যাল এম্পোরিয়াম, বেস্ট বাই, ডেইলি শপিং, স্বপ্ন ও মীনাবাজারসহ অনুমোদিত ডিলার ও রিটেইলারদের মাধ্যমে সারাদেশে পাওয়া যাচ্ছে কমফি কম্ফোর্টার। এছাড়া ক্রেতারা চাইলে অথবা ডটকম, দারাজ ডটকমসহ দেশের শীর্ষস্থানীয় অনলাইন প্লাটফর্মের মাধ্যমে পণ্য অর্ডার করতে পারবেন।

অনলাইন প্লাটফর্মের মাধ্যমে পণ্য অর্ডার করলে মিলবে ১০ শতাংশ মূল্যছাড়। কমফি কম্ফোর্টারের সর্বনিম্ন মূল্য ২,০০০ টাকা এবং সর্বোচ্চ মূল্য ২,৫০০ টাকা।

ভোক্তাদের যাবতীয় বেডিং আইটেম সরবরাহের উদ্দেশ্যে ২০১৬ সালে যাত্রা শুরু করে কমফি। বর্তমানে কমফি ব্রান্ডের অধীনে বালিশ, ম্যাট্টেস, তোশক, কম্ফোর্টারসহ ৩৫ ধরনের পণ্য রয়েছে।

অনুষ্ঠানে কমফির ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস) ইখতিয়ার হোসেন, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (অপারেশন) কামরুল ইসলাম ও হেড অব মার্কেটিং জহিরুল ইসলামসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।