খেলবেন মাহমুদউল্লাহ, আসতে পারে আরও একটি পরিবর্তন

নুরুল হাসান সোহানের চোটে হঠাৎ টি-টোয়েন্টি দলে মাহমুদউল্লাহ রিয়াদ। তবে অধিনায়ক হিসেবে নয়, রিয়াদকে ফেরানো হয়েছে বিশেষজ্ঞ ব্যাটার হিসেবে।

মাহমুদউল্লাহকে নিয়ে নাটক হয়েছে অনেক। তিনিই ছিলেন নিয়মিত টি-টোয়েন্টি অধিনায়ক। কিন্তু জিম্বাবুয়ে সফরের আগে হঠাৎ ঘোষণা করা হয়, মাহমুদউল্লাহ বিশ্রামে থাকবেন, অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন সোহান।

সেই মতোই সোহান প্রথম দুই টি-টোয়েন্টিতে বাংলাদেশ দলের অধিনায়ক ছিলেন। তৃতীয় ও শেষ ম্যাচে তিনি খেলতে পারবেন না, দলে ফেরানো হলো মাহমুদউল্লাহকে।

কিন্তু অধিনায়কের দায়িত্ব দিয়ে নয়। নেতৃত্ব দেবেন মোসাদ্দেক হোসেন সৈকত। তবে কি মাহমুদউল্লাহকে শুধু দলে নেওয়াই হয়েছে? একাদশে থাকবেন না?

বাংলাদেশ দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন জাগো নিউজকে জানালেন, মাহমুদউল্লাহ আজকের (মঙ্গলবার) ম্যাচে একাদশে থাকবেন। তাকে খেলানোর জন্যই দলে ডাকা হয়েছে।

তবে এই ম্যাচের একাদশ এখনও ঠিক হয়নি। উইকেট দেখে একাদশ ঠিক করা হবে বলে জানিয়েছেন সুজন। তবে সুজনের কথায় ইঙ্গিত পাওয়া গেলো, একাদশে আরেকটি পরিবর্তন আসতে পারে।

মুনিম শাহরিয়ার প্রথম দুই ম্যাচে নিজেকে একদমই মেলে ধরতে পারেননি। দুই ম্যাচে করেন মোট ১১ রান (৪ এবং ৭)। তাই তার বদলে শেষ টি-টোয়েন্টিতে লিটন দাসের সঙ্গে ওপেন করতে পারেন পারভেজ হোসেন ইমন।