বিএনপি পৃথিবীতে মিথ্যার চ্যাম্পিয়ন: মায়া

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বিএনপি নেতা রুহুল কবির রিজভী কাঁথা-বালিশ নিয়ে অফিসে ঘুমিয়ে থাকেন। সেখানে বসে বসে মিথ্যাচার করেন। বিএনপি সারা বিশ্বে মিথ্যাচারে সেরা।

সোমবার (২৫ জুলাই) জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মায়া বলেন, বিএনপি বলে সরকার তাদের আন্দোলনের সুযোগ দেয় না। অথচ দিনে তিন থেকে চারটা প্রোগ্রাম করে বেড়াচ্ছে তারা। আসলে রিজভী কাঁথা-বালিশ নিয়ে অফিসে ঘুমিয়ে থাকে। সেখান থেকে মিথ্যাচার করে তারা বিশ্ব চ্যাম্পিয়ন হচ্ছে।

তিনি আরও বলেন, রাজপথ কাউকে ইজারা দেওয়া হয়নি। রাজপথ আওয়ামী লীগের দখলেই থাকবে। বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পথেই থাকবে। কেউ বাধা দিতে পারবে না।

আলোচনায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু একাডেমির চেয়ারম্যান সাব্বির আহমেদ রনি। এতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মোজাফফর হোসেন পল্টু, প্রেসিডিয়াম সদস্য কামরুল ইসলাম এমপি, ও আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।