এবার এনামুল হক বিজয়ের ব্যাটে ঝড়ো সেঞ্চুরি

এবারের ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে এনামুল হক বিজয়ের ব্যাটে যেন রানের ফোয়ারা ছুটেছে। প্রতি ম্যাচেই নিয়মিত রান করে যাচ্ছেন। আজ নিয়ে মোট ৫টি ম্যাচ খেলা হচ্ছে বিজয়ের। এর মধ্যে একটি মাত্র ম্যাচে করেছেন ৫০ এর নিচে রান। বাকি চারটিতেই তার স্কোর পঞ্চাশোর্ধ্ব। এর মধ্যে আবার দুটি দুর্দান্ত সেঞ্চুরি।

আজ প্রিমিয়ার লিগের ৫ম রাউন্ডে সাভারের বিকেএসপির ৪ নম্বর মাঠে শাইনপুকুরের মুখোমুখি হয় বিজয়ের প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। এই ম্যাচেই টস হেরে ব্যাট করতে নেমে রীতিমত রানের বন্যা বইয়ে দিচ্ছেন প্রাইম ব্যাংকের ব্যাটাররা।

এর মধ্যে দুর্দান্ত সেঞ্চুরি করেছেন এনামুল হক বিজয়। মাত্র ৭৬ বলে সেঞ্চুরি পূরণ করেন তিনি। সেঞ্চুরি করতে বাউন্ডারি মেরেছেন তিনি ১০টি এবং ছক্কা মেরেছেন ৬টি।

এ প্রতিবেদন লেখার সময় ৩২ ওভারে ১ উইকেট হারিয়ে ২২০ রান করেছে বিজয়ের প্রাইম ব্যাংক। ১১৪ বলে ১৪৫ রানে ব্যাট করে যাচ্ছেন তিনি। আরেক ওপেনার শাহাদাত দিপু ৪৭ বলে ৪৭ রান করে আউট হয়ে যান। বিজয়ের সঙ্গে ২৪ রান নিয়ে ব্যাট করছেন ভারতের অভিমন্যু ইশওয়ার্না।

এনামুল হক বিজয় এবারের ঢাকা প্রিমিয়ার লিগে প্রথম ম্যাচে সিটি ক্লাবের বিপক্ষে করেন ৬০ রান, দ্বিতীয় ম্যাচে রূপগঞ্জ টাইগার্সের বিপক্ষে খেলেন ১২৫ বলে ১২৭ রানের দুর্দান্ত ইনিংস, তৃতীয় ম্যাচে করেছেন ৫৩ রান এবং চতুর্থ ম্যাচে করেন ৩৩ রান। পঞ্চম ম্যাচে তো আজ তিনি অপরাজিত রয়েছেন ১৪৫ রানে।