স্বাভাবিক মৃত্যু হয়েছে ওয়ার্নের, ময়নাতদন্তের রিপোর্ট

থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছিলেন শেন ওয়ার্ন। সেখানেই এক ভিলায় অচেতন অবস্থায় পাওয়া গিয়েছিল এই স্পিন কিংবদন্তিকে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছিলো হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন ওয়ার্ন। এরপরও এই জনপ্রিয় ক্রিকেটারের মৃত্যু নিয়ে রহস্য তৈরি হয়েছিল। এর ফলে ময়নাতদন্ত করে থাইল্যান্ড পুলিশ জানিয়েছে স্বাভাবিকভাবেই মৃত্যু হয়েছে ওয়ার্নের।

এরই মধ্যে এই রিপোর্ট পৌঁছে দেয়া হয়েছে ওয়ার্নের পরিবারের কাছে। তার মৃতদেহ অস্ট্রেলিয়ায় পাঠানোর জন্য ব্যবস্থাও গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছে থাইল্যান্ডের স্থানীয় পুলিশ প্রশাসন।

একদিন আগেই বৈশ্বিক গণমাধ্যমে খবর চাউর হয় ওয়ার্নের ভিলার মেঝেতে ও গোলসলের তোয়ালেতে রক্তের দাগ পাওয়া গেছে। যদিও ময়নাতদন্তের কোনো রিপোর্টে সন্দেহজনক কিছু পাওয়া যায়নি।

থাইল্যান্ডের ডেপুটি পুলিশ অফিসার কিসানা ফাথানাচারোয়েন এক বিবৃতিতে বলেছেন, ‘আজ তদন্তকারীরা ময়নাতদন্তের ফল পেয়েছেন, যেখানে ডাক্তারদের মতামত হলো মৃত্যুর কারণ স্বাভাবিক।’

ইতোমধ্যে ওয়ার্নের অন্ত্যেষ্টিক্রিয়া রাষ্ট্রীয় মর্যাদায় করার প্রস্তাব মেনে নিয়েছে তার পরিবার। ওয়ার্নের মৃত্যুর পর থেকেই তার ভক্ত শুভাকাঙ্ক্ষীরা মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের সামনে তার মুর্তির সামনে শ্রদ্ধা জানাচ্ছে।