মোসাদের এজেন্টের সঙ্গে ছবি এ ধরনের কোনো মিটিংয়ে যাইনি, যেতেও চাই না: নুর

ইসরায়েলের গোয়েন্দা সংস্থা মোসাদের এজেন্ট মেন্দি এন সাফাদির সঙ্গে ছবি প্রসঙ্গে নুরুল হক নুর বলেছেন, আমাকে নিয়ে সরকার প্রোপাগান্ডা চালিয়েছে। সরকার গণমাধ্যমকে ব্যবহার করে এ কাজ করেছে। বিদেশ থেকেও আমি স্পষ্ট করেছি, এ ধরনের কোনো মিটিংয়ে আমি যাইনি, যেতেও চাই না।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেলে এক সংবাদ সম্মেলনে গণঅধিকার পরিষদের সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর এ কথা বলেন। সংগঠনটির দলীয় কার্যালয়ে তার কাতার, দুবাই ও সৌদি আরব সফর এবং দেশের চলমান পরিস্থিতি নিয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

তিনি বলেন, সরকার আমাদের ইসলাম বিদ্বেষী হিসেবে প্রচার করতে চায়। সরকারে প্রোপাগান্ডা দল সিআরআই এ ধরনের কাজ করতে পারে বলে আমাদের ধারণা।

সরকার ইসরায়েল থেকে আড়ি পাতার যন্ত্র কিনেছে বলেও অভিযোগ করেন তিনি।

নুর বলেন, দুবাইয়ে দেশের প্রভাবশালী রাজনীতিবিদ, ব্যবসায়ী ও সদ্য বিদায় হওয়া আমলারা টাকা পাচার করেছেন। আমার কাছে ১৭ জনের তথ্য আছে। আমি অর্থপাচারকারীদের তথ্য দিতে খুব একটা আগ্রহী নই। সরকার তাদের বিরুদ্ধে কোনো পদক্ষেপ নেবে না। সংযুক্ত আরব আমিরাতের বিভিন্ন শহরে তারা কয়েক হাজার কোটি বিনিয়োগ করেছেন।

ডাকসুর সাবেক ভিপি নুর বলেন, আমরা সরকার উৎখাতের জন্য আন্দোলন করছি না। আমরা সুষ্ঠু নির্বাচনের জন্য আন্দোলন করছি। ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য সবাই স্বতঃস্ফূর্ত আন্দোলন করছে।